মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ || শ্রাবণ ১২ ১৪২৮ || ১৭ জিলহজ্জ ১৪৪২

Logo
Bongshi IT

মানিকগঞ্জের ঘিওরে দুই ভাতিজা পেটাল কাকাকে

নিজস্ব প্রতিবেদক

আপডেট: 7:32 PM শনিবার, ১২ জুন, ২০২১

৩৪৭

মানিকগঞ্জের ঘিওরে দুই ভাতিজা পেটাল কাকাকে

আল মামুন :

শনিবার আনুমানিক বিকাল সাড়ে ৩ টার দিকে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পয়লা মোড় নামক স্থানে পূর্ব শক্রতার জের ধরে কান্দাকুষ্ঠিয়া গ্রামের মৃত পাহালী শেখের ছেলে মোঃ ছোবহান শেখ ( ৬৫ ) কে একই গ্রামের তারই আপন ছোট ভাই জরিফ শেখের দুই ছেলে শরিফ ও তরিফ ছোবাহানকে লাকড়ী দিয়ে এলোপাথাড়ি ভাবে আঘাত করে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে ফেলে ও মাথায় প্রচণ্ড আঘাত করে কেটে ফেলে। এসময় সোবাহান শেখের অবস্থা আশঙ্কাজনক দেখে স্থানীয়রা তাকে ঘিওর উপজেলা ৫০ শষ্যা বিশিষ্ঠ হাসপাতালে ভর্তি করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে বাবার জমি ভাগাভাগি নিয়ে বড় ভাই সোবাহান শেখ ও ছোট ভাই জরিফ শেখের মধ্যে বিরোধ চলছিল। শনিবার দুপুরে সোবহান শেখের গতিবিধি লক্ষ করে শরিফ ও তরিফ পয়লা মোড়ে তাকে হত্যার উদ্দেশ্যে এ ঘটনা ঘটায়।

প্রত্যক্ষদর্শী কান্দাকুষ্ঠিয়া গ্রামের মোঃ আওলাদ প্রধান বলেন সোবাহান শেখ তেরশ্রী বাজার থেকে ভ্যান গাড়ি যোগে পয়লা মোড়ে আমার পিছনের গাড়িতে এসে নামে। হঠাৎ চিৎকার শুনে এগিয়ে গেলে দেখতে পাই তারই দুই ভাতিজা তাকে লাকড়ী দিয়ে এলোপাথাড়ি ভাবে আঘাত করছে। এসময় আরো লোকজন জড়ো হলে তারা ঘটনার স্থান ত্যাগ করে। উপস্থিত লোকজনের পরামর্শে আমি তাকে ঘিওর সদর হাসপাতালে এনে ভর্তি করি।

ঘিওর ৫০ শষ্যা বিশিষ্ঠ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তাররা বলেন তার মাথায় চারটা সেলাই দেয়া হয়েছে। শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্নও রয়েছে।

এবিষয়ে ঘিওর থানার এস আই আব্দুল আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে । আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ

MUjib-100
MUjib-100
ফেসবুকে অমাদের ফলো করুন